সুলতান ডাইন কাচ্চির দাম | Sultan Dine Cutch Price 2023

Rate this post

আপনারা অনেকেই সুলতান ডাইন কাচ্চির দাম তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই সুলতান ডাইন কাচ্চির দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

সুলতান ডাইন কাচ্চির দাম

বাংলাদেশের নামি দামি সব রেস্তোরা মধ্যে সুলতান ডাইন একটি সুপরিচিত রেস্তোরা।প্রায় কয়েক বছর ধরে সুলতান ডাইন গ্রাহকদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছে ।এখানকার কাচ্চি সবথেকে জনপ্রিয় ।এছাড়াও এখানে আরও নানা ধরনের সুস্বাদু খাবার পাওয়া যায়। সুলতান ডাইন কাচ্চির দাম? কাচ্চির নাম শুনলেই সুলতান ডাইন  কাচ্চির বিরিয়ানি কথা মনে পড়ে যায়।  শুধুমাত্র এই বিশেষ কাচ্চির  বিরিয়ানির জন্য ঢাকায় এর বিশেষ সুনাম রয়েছে। সুলতান ডাইন কাচ্চির দাম? রসে ও   স্বাদে ভরপুর সুলতান ডাইন কাচ্চি। একথায় এই সুলতান ডাইন কাচ্চির স্বাদ টা  সবার মন কেড়ে নিয়েছে। তাই দাম যতই হোক না কেন কাচ্চি সবার প্রিয়। এখানে বিভিন্ন ধরনের আইটেম পাওয়া যায় যেমন, কাচ্চি বিরিয়ানি, প্লেইন পোলাও, চিকেন রোস্ট, চিকেন তন্দুরি, জালি কাবাব ও বিফ রেজালা।

কাচ্চি হল একটি বিশেষ ধরনের বিরিয়ানি যা প্রথমে ঢাকায় তৈরি হয়েছে। কাচ্চির প্রধান বৈশিষ্ট্য হল মাংস থেকে হাড় ছাড়িয়ে মসলা মাখিয়ে রান্না করা হয়। কাচ্চির জন্য সাধারণত খাসির মাংস ব্যবহার করা হয়। তবে, গরুর মাংস বা মুরগির মাংস দিয়ে ও কাচ্চি বিরিয়ানি তৈরি করা হয়। আপনারা আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে, আপনি খুবই সহজে সুলতান ডাইন কাচ্চির দাম নিয়ে বিস্তারিত জানতে পারবেন।

সুলতান ডাইনের কাচ্চি ১:১ প্যাকেজ এর দাম মাত্র ৳৪৬০ টাকা। এছাড়া, ১:৩ প্যাকেজ এর দাম মাত্র ৳১,২৪৯ টাকা এবং ১:৫ প্যাকেজ এর দাম মাত্র ৳২,১৪৯ টাকা।সুলতান ডাইনের কাচ্চি হাফ প্লেট দাম মাত্র ৳২৯৯ টাকা এবং কাচ্চির সাথে বোরহানি ১:১ দাম মাত্র ৳৫৮০ টাকা। সুলতান ডাইন কাচ্চির দাম? আপনারা যারা ১:১, ১:৩ ও ১:৫ এই বিষয়টি বুঝতে পারছেন না। আপনারা যদি, ১:১ প্যাকেজ অডার করেন। তাহলে, আপনারা দুই জনে খেতে পারবেন। আর! ১:৩ মানে হল, আপনারা একুট প্যাকেজ তিন জনে খেতে পারবেন। আশাকরি, বিষয়টি বুঝতে পেরেছেন। সুলতান ডাইনের কাচ্চি ঢাকার একটি জনপ্রিয় খাবার। এই রেস্তোরাঁর কাচ্চির স্বাদ অনেকেরই পছন্দ। আপনি চাইলে, একবার টেস্ট করতে পারেন।

সুলতান ডাইন মেনু

বাংলাদেশের সুলতান ডাইন  কাচ্চির জনগণের কাছে বিশেষ জনপ্রিয়। এ রেস্টুরেন্টের কাচ্চি যেমন খেতে সুস্বাদু  তেমনি এ রেস্টুরেন্টের  পরিবেশগুলো অনেক মনোরম। শুধু  কাচ্চিই নয় এ রেস্টুরেন্টে বিশেষ বিশেষ খাবার পাওয়া যায়।

এতসব খাবারের মাঝখান থেকে সুলতান ডাইন কাচ্চিটা বেশি জনপ্রিয়। তাই অনেকেই বিভিন্নভাবে এই সুলতান ডাইন কাচ্চি সংগ্রহ করে থাকে। আপনি চাইলে এই রেস্টুরেন্টে গিয়ে খাবার পরিবেশন করতে পারেন।  অথবা অনলাইনে অর্ডার করতে পারেন।

জনপ্রিয় এই কাচ্চি বিরিয়ানি রেস্টুরেন্টে যে মেনু রয়েছে সেখানে অনেকগুলো খাবার পরিবেশন করা হয়। যেমন আপনি কাচ্চি প্লেটার, চিকেন রোস্ট চিকেন তান্দুরি ,জালি কাবাব, বোরহানি,বিভিন্ন রকমের ড্রিঙ্ক, পানি, Whale chicken roast,Asta khashi , Jarda , Firni, Salad, Barhani,Plain polaw etc. আপনাদের সুবিধার জন্য নিচে সুলতান দানের মেনু দেওয়া হল।

সুলতান ডাইনের  সেরা আইটেম  সমূহ 

এ রেস্টুরেন্টের সব থেকে সেরা আইটেম সমূহ হচ্ছে কাচ্চি, জালিকা বাপ, মোরগ পোলাও, সমতল পোলাও। এই আইটেমগুলো সুলতান আইনের সবথেকে সেরা আইটেম এবং জনপ্রিয়। ঢাকা এবং চট্টগ্রামে বাসমতি চালের কাচ্চি বিরিয়ানি এবং চিনিগুড়া চালের কাচ্চি বিরায়ানী অনেক বেশি জনপ্রিয়। এবং এই আইটেমগুলোই সব থেকে সেরা।তাছাড়া এখানকার সব খাবার খুব মজাদার হয়ে থাকে।

বর্তমানে শুধু ঢাকাতে নয় ঢাকার বাইরেও সুলতান ডাইন কাচ্চি কিনতে পাওয়া যায়। তবে সুলতান ডাইন কাচ্চি ঢাকাতে সবচেয়ে বেশি চাহিদা তাই এই কাচ্চি বিরানি বিক্রি করার জন্য ঢাকাতে অনেক শাখা রয়েছে। মূলত বেশ কয়েক বছর আগে সুলতান ডাইন কাচ্চি তাদের ব্যবসা শুরু করে। কিন্তু মাত্র কয়েক বছরের ব্যবধানে বেশ জনপ্রিয়তা অর্জন করে সুলতান ডাইন কাচ্চি। আর যতদিন যাচ্ছে এর জনপ্রিয়তা তত বৃদ্ধি পাচ্ছে। একমাত্র কারন এই কাচ্চি বিরানির গুণগত মান এবং মুখরোচক স্বাধের জন্য জন্য।এদেশের সর্বত্রে সুলতান  ডাইন কাচ্চি বিরিয়ানি এখন পাওয়া যায়।

বিশেষ করে ঢাকাতে এর অনেক শাখা রয়েছে। আজ থেকে ছয় বছর আগে ঢাকায় এই সুলতান ডাইন কাচ্চি বিরিয়ানির  ব্যবসা শুরু করেন।  ঢাকায় বিভিন্ন জায়গায় সুলতান  ডাইন কাচ্চি বিরিয়ানির শাখা রয়েছে।  যারা বর্তমানে ঢাকায় রয়েছেন তারা খুব সহজেই এই কাচ্চি  বিরিয়ানি সংগ্রহ করতে পারেন।  সুলতান ডাইন নিজে এখন অনলাইনের মাধ্যমে খাবার সবার মাঝে পৌঁছে দিয়ে থাকেন। যারা  ঢাকায় থাকেন তারা সুলতান ডাইন কাচ্চি বিরিয়ানির  প্যাকেজ  ৩৩০-৩৯৯ টাকায় পাবেন।  সাথে বোরহানি এবং ফিরনি  অর্ধেক পাবেন। আর স্পেশাল কাচ্চি বাসমতি চালের পেয়ে যাবেন ৫৯৯ টাকায়।

আরও জানুনঃ সৌদি আরবে স্বর্ণের দাম কত 2023

 

শেষকথা

সুলতান ডাইন কাচ্চির দাম
সুলতান ডাইন কাচ্চির দাম

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা সুলতান ডাইন কাচ্চির দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!
Scroll to Top